ব্রেকিং নিউজ

আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ। করোনা ভাইরাস সংক্রান্ত কোন জিজ্ঞাসা থাকলে স্বাস্থ্য অধিদপ্তরের “স্বাস্থ্য বাতায়ন” এ গ্রামীণফোন গ্রাহকরা ফ্রি কল করুন ১৬২৬৩ নম্বরে। -করোনা ভাইরাসের আপডেট জানতে এখানে ক্লিক করুন-

সবার প্রিয় ওসমান গনী স্যার আর নেই


এম এ আলিম রিপনঃ পৃথিবীর সকল মায়া ত্যাগ করে পরিবার, আত্বীয় স্বজন, বন্ধু, সহকর্মী ও ছাত্রছাত্রীদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন অত্যন্ত বিনয়ী শ্রদ্ধাভাজন শিক্ষক ওসমান গনী। 

তিনি সোমবার (০৮ জুন) দুপুর ২টার দিকে সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নাল্লিহে.........রাজেউন)। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। এর আগে তার নিজ গ্রামের বাড়ী পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের নতুন গোহাইলবাড়ীতে গত দুইদিন আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃত্যুকালে স্ত্রী, ৪ মেয়ে, চার ভাই, ৩ বোন, আত্মীয় স্বজন সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। 

এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে,তার হাতে গড়ে উঠা ছাত্রছাত্রী সহ  সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। কর্মজীবনে তিনি চরভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, মথুরাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সহ অন্যান্য বিদ্যালয় এবং সর্বশেষ সুজানগর পৌরসভার ৪০নং ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন শেষে বিগত প্রায় ৫ বছর পূর্বে তিনি তার শিক্ষকতা জীবন থেকে অবসর গ্রহন করেন । 

ওসমান গনী স্যার শুধু একজন শিক্ষকই ছিলেন না তিনি সকল ছাত্রছাত্রীদের কাছে একজন প্রিয় অভিভাবকও ছিলেন। প্রিয় শিক্ষক ওসমান গনীর মৃত্যুতে সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, চরতারাপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক টুটুল, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, বিআরডিবির চেয়ারম্যান একিউএম শামছুজ্জোহা বুলবুল, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ শোক জ্ঞাপন করার পাশাপাশি তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। 

উল্লেখ্য ফারুক আমিন, সুজানগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক লিয়াকত আলী লিটন ও ব্যাংক কর্মকর্তা মিঠুর আপন বড় ভাই মরহুম ওসমান গনী। 

No comments

Powered by Blogger.