ব্রেকিং নিউজ

আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ। করোনা ভাইরাস সংক্রান্ত কোন জিজ্ঞাসা থাকলে স্বাস্থ্য অধিদপ্তরের “স্বাস্থ্য বাতায়ন” এ গ্রামীণফোন গ্রাহকরা ফ্রি কল করুন ১৬২৬৩ নম্বরে। -করোনা ভাইরাসের আপডেট জানতে এখানে ক্লিক করুন-

সোমবার থেকে টানা ৯দিন সুজানগর পৌর বাজার লকডাউন ঘোষণা

সুজানগর পৌর বাজার লকডাউন ঘোষণা

এম এ আলিম রিপনঃ সোমবার (১৫ জুন) ভোর থেকে আগামী (২৩ জুন) রোজ মঙ্গলবার রাত পর্যন্ত টানা ৯ দিন সুজানগর পৌর বাজার লকডাউন ঘোষণা করা হয়েছে। 

লকডাউন চলাকালে শুধুমাত্র ঔষধের দোকান বাদে  পৌর বাজারের সকল ধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে ।   

সুজানগরে দিনদিন করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে বাজার বণিক সমিতি সুত্রে জানাযায়। এদিকে গত শনিবার (১৩ জুন) সুজানগর বাজার বণিক সমিতির আহ্বায়ক ও পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাবের সভাপতিত্বে এবং বাজার বণিক সমিতির  যুগ্ন-আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সঞ্চালনায় বাজার ব্যবসায়ীদের অংশগ্রহনে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সকল ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে লকডাউনের এ সিদ্ধান্ত গ্রহন করা হয়। উল্লেখ্য এ পর্যন্ত শুধুমাত্র সুজানগর পৌরসভাতেই ব্যবসায়ী সহ ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এবং ২জন এ ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে। 

এছাড়া রবিবার (১৪জুন) পর্যন্ত সুজানগর উপজেলায় মোট ৩৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানান সুজানগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান।

No comments

Powered by Blogger.