ব্রেকিং নিউজ

আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ। করোনা ভাইরাস সংক্রান্ত কোন জিজ্ঞাসা থাকলে স্বাস্থ্য অধিদপ্তরের “স্বাস্থ্য বাতায়ন” এ গ্রামীণফোন গ্রাহকরা ফ্রি কল করুন ১৬২৬৩ নম্বরে। -করোনা ভাইরাসের আপডেট জানতে এখানে ক্লিক করুন-

সুজানগরে একদিনেই ৫ জনের করোনা শনাক্ত


এম এ আলিম রিপনঃ সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের নুরউদ্দিনপুর গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম, একই গ্রামের মৃত আবুল খালেকের ছেলে সাইফুল আলম, সাতবাড়ীয়া ইউনিয়নের শ্যামনগর গ্রামের মৃত আচ্চু শিকদারের ছেলে মোঃ দুলাল শিকদার ও সুজানগর পৌরসভার মানিকদীর গ্রামের কেরামত আলীর ছেলে আলমগীর হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। 

এছাড়া অপর আরেকজন পৌরসভার মানিকদীর গ্রামের পলি খাতুন (২৫) করোনা উপসর্গ নিয়ে গত মঙ্গলবার মারা যাওয়ার পর আজ তার রিপোর্টও পজেটিভ আসে।

শুক্রবার রাতে এই তথ্য নিশ্চিত করেন সুজানগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান। এ নিয়ে সুজানগর উপজেলায়  করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৩ জনে।

এর আগে গত ২ জুন উল্লেখিত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে রাজশাহী  মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পরিক্ষার জন্য পাঠানো হয়। শুক্রবার  বিকালে  তাদের রির্পোট পজেটিভ বলে জানানো হয়।  

এদিকে বিষয়টি জানার পরপরই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান ও পুলিশের একটি দল গিয়ে ওই সকল বাড়ী লকডাউন ঘোষণা করেছে বলে জানান সুজানগর হাসপাতালের কমিউনিটি মেডিকেল অফিসার শরিফুল ইসলাম । 

No comments

Powered by Blogger.