ব্রেকিং নিউজ

আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ। করোনা ভাইরাস সংক্রান্ত কোন জিজ্ঞাসা থাকলে স্বাস্থ্য অধিদপ্তরের “স্বাস্থ্য বাতায়ন” এ গ্রামীণফোন গ্রাহকরা ফ্রি কল করুন ১৬২৬৩ নম্বরে। -করোনা ভাইরাসের আপডেট জানতে এখানে ক্লিক করুন-

বোনকোলার ১৫০টি অসহায় পরিবার পেল কামরুজ্জামান উজ্জলের খাদ্য সহায়তা


এম এ আলিম রিপনঃ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক ও সুজানগরের কৃতি সন্তান কামরুজ্জামান উজ্জল এর পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্থ সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের বোনকোলা গ্রামের অসহায় দরিদ্র ১৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  

শনিবার (০৬ জুন) প্রতিটি পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। কামরুজ্জামান উজ্জলের পক্ষে ঐ সকল খাদ্য সামগ্রী বিতরণ করেন সুজানগর পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ ও সুজানগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ। 

এ সময় মানিকহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্বাস মল্লিক, মানিকহাট ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল বারেক, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামীম হাসান, সুজানগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালাম ও সোহেল, সুজানগর পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ হোসেন, এনএ কলেজ ছাত্রলীগের সভাপতি রেদওয়ান নয়ন, মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কালাম, কবির আহমেদ সহ স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন। 

বিতরণকালে সুজানগর পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ বলেন পাবনা-২ আসনের  অসহায় মানুষদের মাঝে  আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক ও সুজানগরের কৃতি সন্তান কামরুজ্জামান উজ্জলের এ ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

No comments

Powered by Blogger.