ব্রেকিং নিউজ

আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ। করোনা ভাইরাস সংক্রান্ত কোন জিজ্ঞাসা থাকলে স্বাস্থ্য অধিদপ্তরের “স্বাস্থ্য বাতায়ন” এ গ্রামীণফোন গ্রাহকরা ফ্রি কল করুন ১৬২৬৩ নম্বরে। -করোনা ভাইরাসের আপডেট জানতে এখানে ক্লিক করুন-

বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন আমিরুল


এম এ আলিম রিপনঃ বাবা মায়ের কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন আমিরুল ইসলাম। রবিবার (০৭জুন) ভোররাতে কিডনিজনিত সমস্যা ও করোনায় আক্রান্ত হয়ে তিনি পরিবার পরিজন, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব সর্বপরি এলাকার সকলকে কাঁদিয়ে নাফেরার দেশে চলে যান। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। এদিকে সদাহাস্যজ্জল আমিরুল  ইসলামের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সুজানগর পৌরসভার ভবানীপুর কাঁচারীপাড়া  তার নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

ঢাকা কুর্মিটোলা হাসপাতাল থেকে এদিন বিকালেই মরহুমের মরদেহ তার নিজ গ্রামে এসে পৌছাঁয়। এসময়ে সেখানে দাফনের কাজ করার জন্য অপেক্ষামান ছিলো কোয়ান্টাম ফাউন্ডেশন পাবনা সেল এর আট সদস্যের লাশ দাফন কাজের সেবক দলের সদস্যবৃন্দ। 

পরে বিকাল সাড়ে পাঁচটায় তারাবাড়িয়া গোরস্থান মাঠে সরকারি নির্দেশনা মেনে তার জানাজা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে সমাহিত করা হয়। 

শারীরিক দূরত্ব বজায় রেখে তার জানাজা নামাজে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক রওশন আলী, আব্দুর রাজ্জাক, নাজিরগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নাদের হোসেন, সুজানগর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান খোকন, এস আই আব্দুল মাজেদ, পদ্মা কলেজের প্রভাষক ফারুক-ই-আজম, সুজানগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সুজানগর কাচারীপাড়া ক্লাবের সহ-সভাপতি ডাঃ সাইফুল্লাহ ফুল, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন, বিশিষ্ট ব্যবসায়ী আবু তাহের তাঁরা, সান্টু, মিলন, ফিরোজ রানা, আরিফুল ইসলাম আলম, আবুল কাশেম, নূরাল হোসেন, আব্দুস শুকুর প্রমুখ শরীক হন।

জানাজা নামাজে ইমামতি করেন সুজানগর শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ধর্মীয় শিক্ষক আলহাজ মাওলানা ইদ্রিস আলী।  

উল্লেখ্য আমিরুল ইসলামেরা ২ ভাই ৪ বোন। ভাইয়ের মধ্যে আমিরুল ইসলাম ছিল ছোট। তার বড় ভাই সামছুল আলম আমেরিকা প্রবাসী।  আমিরুল ইসলামকে ছোট রেখে তার মা এবং গত প্রায় ১০ বছর আগে তার বাবা মারা যান।

No comments

Powered by Blogger.