ব্রেকিং নিউজ

আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ। করোনা ভাইরাস সংক্রান্ত কোন জিজ্ঞাসা থাকলে স্বাস্থ্য অধিদপ্তরের “স্বাস্থ্য বাতায়ন” এ গ্রামীণফোন গ্রাহকরা ফ্রি কল করুন ১৬২৬৩ নম্বরে। -করোনা ভাইরাসের আপডেট জানতে এখানে ক্লিক করুন-

সুজানগর আ’লীগের উদ্যোগে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের রোগমুক্তি কামনায় দোয়া



এম এ আলিম রিপনঃ উত্তরবঙ্গের কৃতি সন্তান, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় সুজানগর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলার  বিভিন্ন মসজিদে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়েছে। 

শুক্রবার জুম্মার নামাজের পর সুজানগর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, উপজেলা পরিষদ জামে মসজিদ সহ অন্তত ২৫০ টি মসজিদে নাসিমের সুস্থতা কামনায় বিশেষ  এ দোয়া অনুষ্ঠিত হয়। 

দোয়ায় পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল ওহাব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ ও সাধারণ সম্পাদক শেখ মিলন সহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবর্গ, সাংবাদিক ও সুশিল সমাজের মানুষজন এই দোয়া মাহফিলে অংশ নেন। 

উল্লেখ্য ১৯৭৫ সালের ৩ নভেম্বর কারাগারে নিহত জাতীয় চার নেতার একজন শহীদ এম মনসুর আলীর ছেলে মোহাম্মদ নাসিম আওয়ামীলীগের ১৯৯৬-২০০১ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর মন্ত্রিসভায় না থাকলেও পরের মেয়াদে তাকে স্বাস্থ্যমন্ত্রী করেন শেখ হাসিনা।

No comments

Powered by Blogger.